Sunday, December 10, 2017

How to Create Whiteboard Animation Videos With VideoScribe Explaindio an...



আসসালামুআলাইকুম,
আপনারা সবাই কেমন আছেন? নিশ্চয়ই ভালো।
আজ আমি আপনাদের দেখাব। আমার কি ভাবে অতি সহযে Whiteboard Animation তৈরি করতে পারি এবং এর সহায্যে টাকা আয় করতে পারি। বর্তমান সময়ে Whiteboard Animation একটি এমন বিষয় হয়ে দাড়িয়েছে যে, এটা ছাড়া যেন চলেইনা। আমি আজ আমি আপনাদের Whiteboard Animation বেসিক আলোচনা করব। তার আগে চলুল এই কাজের ডিমান্ড/ দাম কত দেখে নিন। এখানে দেখুন

আপানার যা প্রযোজন হবে:

১) দুটি Software
২)আপনার পিসি আর ইচ্ছা।
নিচের Software দুটি ডাউনলোড করে নিন:
এটি Whiteboard Animation এর কাজ, তাই এটা বিস্তারিত লিখা আনেক কঠিন এবং আপনাদের বুঝে ওঠা কঠিন হবে। তাই এটি ভিডিও আকারে দিলাম। নিচের ভিডিওটি দেখুন আশাকরি আপনারা সবাই পারবেন।

আপনাদের কোন বুঝতে আসুবিধে হলে অবশ্যই আমাকে জানাবেন। আমি আপনার সমস্যা সমাধান করতে সদা প্রস্তুত।তার সাথে আপনার মতামত এবং আপনি কি ধরনের টিউটোরিয়াল চান সে বিষয় Comment করুন, অবশ্যই আমি সেই বিষয়ে টিউটোরিয়াল করব। পরিশেষে বলতে চাই, আপনি নিজে শিখুন, আর আপনার বন্ধুও শেখার জন্য শেয়ার করুন। বিদায় নিচ্ছি ভাল থাকবেন।

No comments:

Post a Comment